1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার তুলনা ধর তুষ্টি জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হিসেবে প্রতীকী দায়িত্ব পালন করলো

  • আপডেট টাইম : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৭১৬ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: মৌলভীবাজার জেলা শিশু বিষয়ক কর্মকর্তা হিসেবে এক ঘন্টার জন্য প্রতীকী দায়িত্ব পালন করলো মৌলভীবাজার দি ফ্লাওয়ারস কেজি এন্ড হাই স্কুলের নবম শ্রেণীর ছাত্রী তুলনা ধর তুষ্টি। যেসব পদে নারীর অংশগ্রহন কম সে সব পদে কন্যা শিশুদেরকে আগ্রহী করে তোলার লক্ষ্যে বিশ্বব্যাপী গার্লস টেকওভার কর্মসূচি নেওয়া হয়।

তারই অংশ হিসেবে মৌলভীবাজারে আজ রবিবার ন্যশনাল চিল্ডেন টাস্ক ফোর্স‌‌; র আয়োজনে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদের পদে এক ঘন্টার জন্য প্রতীকী দায়িত্ব পালন করে তুষ্টি। সারা দেশের ৬৪জেলায় এ কার্যক্রম চলমান রয়েছে।

তুলনা ধর তুষ্টি দায়িত্ব গ্রহনের পর এ প্রতিবেদককে জানান, আমি এত বড় একটি দায়িত্ব পাবো কল্পনাও করিনি আজ সে দায়িত্ব পেয়েছি সেজন্য গর্ববোধ করছি এবং সরকারের এই উদ্যেগকে আন্তরিক শুভেচ্ছা জানাই। আজকের এ দিনটি আমার জীবনে একটি স্বরনীয় দিন হয়ে থাকবে।

এ সময় জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। তারাই ভবিষ্যতে সমাজকে নেতৃত্ব দিবে। এ ধরনের কর্মসূচির মাধ্যমে তারা আরো উৎসাহিত হবে। তুলনা ধর তুষ্টির সুন্দর চিন্তা ভবিষ্যতে যাতে সফল হয় এই আশাবাদ ব্যক্ত করি।

ডিস্ট্রিক্ট ভলান্টিয়ার ঐশী দেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী ও পেশার ব্যক্তিবর্গরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..